Class 1 Amar Bangla Boi New Textbook and TG Guide 2024 PDF - ১ম শ্রেণির আমার বাংলা বই নতুন পাঠ্যবই ও গাইড বই ২০২৪ পিডিএফ

 


Class One Amar Bangla Boi New Textbook and TG Guide 2024 PDF - প্রথম শ্রেণির আমার বাংলা বই নতুন পাঠ্যবই ও গাইড বই ২০২৪ পিডিএফ

জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড কর্তৃক প্রণীত ২০২৪ শিক্ষাবর্ষ থেকে প্রথম শ্রেণির জন্য নির্ধারিত পাঠ্যপুস্তক আমার বাংলা বই

আমার বাংলা বই সূচিপত্র

  • পাঠ-১ : আমার পরিচয়
  • পাঠ-২ : এসো রং করি ও আঁকি
  • পাঠ-৩ : আমি ও আমার বিদ্যালয়
  • পাঠ-৪ : আমি ও আমার সহপাঠীরা
  • পাঠ-৫ : আঁকাআঁকি
  • পাঠ-৬ : আমরা কী কী করি
  • পাঠ-৭ : আঁকাআঁকি
  • পাঠ-৮ : ছড়া
  • পাঠ-৯ : বাঘ ও রাখাল
  • পাঠ-১০ : বর্ণ শিখি : অ আ
  • পাঠ-১১ : বর্ণ শিখি: ই ঈ
  • পাঠ-১২ : বর্ণ শিখি: উ উ
  • পাঠ-১৩ : বর্ণ শিখি: ঋ
  • পাঠ-১৪ : বর্ণ শিখি: এ ঐ
  • পাঠ-১৫ : বর্ণ শিখি: ও ঔ
  • পাঠ-১৬ : স্বরবর্ণ
  • পাঠ-১৭ : ইতল বিতল
  • পাঠ-১৮ : কারচিহ্ন দেখি
  • পাঠ-১৯ : বর্ণ শিখি: কখগঘঙ
  • পাঠ-২০ : বর্ণ শিখি: চছজঝঞ
  • পাঠ-২১ : আ-কার শিখি
  • পাঠ-২২ : ই-কার ঈ-কার শিখি
  • পাঠ-২৩ : বর্ণ শিখি: টঠডঢণ
  • পাঠ-২৪ : বর্ণ শিখি: তথদধন
  • পাঠ-২৫ : ট্রেন
  • পাঠ-২৬ : বর্ণ শিখি: পফবভম
  • পাঠ-২৭ : উ-কার উ-কার শিখি
  • পাঠ-২৮ : ঋ-কার শিখি
  • পাঠ-২৯ : এ-কার ঐ-কার শিখি
  • পাঠ-৩০ : বর্ণ শিখি: যরল
  • পাঠ-৩১ : ও-কার ঔ-কার শিখি
  • পাঠ-৩২ : বর্ণ শিখি: শষসহ
  • পাঠ-৩৩ : বর্ণ শিখি: ড়ঢ়য়ৎ
  • পাঠ-৩৪ : বর্ণ শিখি: ২৪°
  • পাঠ-৩৫ : ছবি দেখি শব্দ বানাই
  • পাঠ-৩৬ : এসো পড়ি ও লিখি
  • পাঠ-৩৭ : এসো পড়ি ও লিখি
  • পাঠ-৩৮ : এসো পড়ি ও লিখি
  • পাঠ-৩৯ : ব্যঞ্জনবর্ণ
  • পাঠ-৪০ : মামার বাড়ি
  • পাঠ-৪১ : তুলির ঘর
  • পাঠ-৪২ : ভোর হলো
  • পাঠ-৪৩ : যেতে যেতে পড়ি
  • পাঠ-৪৪ : পড়ি ও লিখি
  • পাঠ-৪৫ : সাত দিনের কথা
  • পাঠ-৪৬ : আজকের দিন
  • পাঠ-৪৭ : ছুটি
  • পাঠ-৪৮ : আমাদের দেশ
  • পাঠ-৪৯ : মাছের রাজা
  • পাঠ-৫০ : সংখ্যা শিখি
  • পাঠ-৫১ : মুক্তিযুদ্ধ ও বিজয়
  • পাঠ-৫২ : শব্দ নিয়ে খেলা
  • পাঠ-৫৩ : আমার ঠিকানা
আমার বাংলা বই স্কুলের পাঠ্যবই    Download 


আমার বাংলা বই মাদ্রাসা পাঠ্যবই  Download 

আমার বাংলা বই ইংরেজি ভার্সন  Download 

আমার বাংলা বই শিক্ষক সহায়িকা Download 

আমার বাংলা বই গাইড বই    Download 

Post a Comment

Previous Post Next Post